বাজল বিয়ের সানাই, ইতালি উড়ে গেলেন রণবীর, দীপিকা

64

নিজস্ব প্রতিবেদন : ১৪ নভেম্বর বিয়ের পিঁড়িতে বসবেন তাঁরা। প্রথম দিন দক্ষিণী মত অনুযায়ী বিয়ে সারবেন। ১৫ নভেম্বর হবে তাঁদের সিন্ধি মতে বিয়ে। বুঝতেই পারছেন, রণবীর সিং এবং দীপিকা পাডুকনের কথাই বলা হচ্ছে। বিয়ে উপলক্ষে এবার ইতালিতে পাড়ি দিলেন বলিউডের এই সেলেব জুটি।

পূর্ব পরিকল্পনা অনুযায়ী, ১০ নভেম্বরই ইতালিতে উড়ে যাওয়ার কথা ছিল রণবীর-দীপিকার। সেই অনুযায়ী সকাল সকাল মুম্বই বিমানবন্দরে পাড়ি দেন তাঁরা। রণবীর, দীপিকার বিয়ে নিয়ে যেমন উচ্ছ্বসিত তাঁদের ভক্তরা, তেমনি বলিউড ‘খলজি’-ও খুশিতে একেবারে ঝলমল করে ওঠেন।  আর সেই কারণেই মুম্বই বিমানবন্দরে হাজির হওয়ার সঙ্গে সঙ্গে রণবীরকে দেখে বেজে ওঠে ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’-র সেই বিখ্যাত গান ‘মেহন্দি লাগাকে রাখনা’।

এদিকে বেশ কিছুদিন ধরে বিপর্যয়ের সম্মুখীন ইতালির বেশ কিছু অংশ। ভেনিস সহ সে দেশের একাধিক দর্শনীয় স্থান জলের তলায়।  ফলে, লেক কোমো শহরের কী অবস্থা, তা নিয়ে কপালে ভাঁজ পড়তে শুরু করে সিং এবং পাডুকন পরিবারে। এমনকী, রণবীর, দীপিকার বিয়ে শেষ পর্যন্ত নির্ধরিত জায়গায় হবে কি না, তা নিয়েও চিন্তায় পড়ে যান দুই সেলেবের পরিবার। কিন্তু, অবশেষে সমস্ত ধ্বন্দ কাটিয়ে বিয়ের জন্য ইতালিতে উড়ে যান রণবীর সিং এবং দীপিকা পাডুকন।
জানা যাচ্ছে, বলিউডের এই জনপ্রিয় সেলে জুটির বিয়েতে হাজির থাকবেন মাত্র ৩০ জন।  পরিবার এবং ঘনিষ্ঠদের নিয়েই একান্তে ‘ডেস্টিনেশন ওয়েডিং’ সারবেন তাঁরা। এমনকী তাঁদের বিয়েতে যাঁরা হাজির হবেন, তাঁরা কেউ মোবাইল ফোনও ব্যবহার করতে পারবেন না বলে খবর। বিয়ের মুহূর্তগুলিকে একান্ত ব্যক্তিগত করে রাখতেই রণবীর-দীপিকা এই সিদ্ধান্ত নিয়েছেন বলে খবর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

five × two =